Home / প্রচ্ছদ / নিজের নিরাপত্তা নিয়ে সঙ্কিত খালেদা

নিজের নিরাপত্তা নিয়ে সঙ্কিত খালেদা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে পরান সরকার নামের এক যুবক মঙ্গলবার দুপুর ১টা ৪০মিনিটে হঠাৎ করে কার্যালয়কে লক্ষ্য করে একটি ইটের অর্ধাংশ নিক্ষেপ করে। এছাড়া এসময় তিনি (পরান সরকার) খালেদা জিয়াকে বাহিরে বের হয়ে আসার আহবান জানান। পরে ডিবি তাকে আটক করে।

সূত্র জানায়, এই ঘটনার পর নিজের নিরাপত্তা নিয়ে আরো সঙ্কিত হয়ে পড়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ফলে মঙ্গলবার সন্ধ্যায় আবারো কাটাতারের লাগানো হচ্ছে কার্যালয়ের চারপার্শ্বে।
চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার জাগো নিউজকে জানিয়েছেন, সন্ধ্যায় নতুন করে কার্যালয়ের চারপার্শ্বে কাটাতার লাগানাে হচ্ছে। ম্যাডাম (খালেদা জিয়ার) নিরাপত্তা নিশ্চিত করতেই কাটাতার লাগানো হচ্ছে বলে তিনি জানান।
এদিকে দুপুরে ঢিল নিক্ষেপের পর চেয়ারপারসনের মিডিয়া উইং এর আরেক কর্মকর্তা শায়রুল কবির খান জাগো নিউজকে জানান, আইন শৃঙ্খলা বাহিনীর নিরাপত্তার মধ্যেও খালেদা জিয়ার কার্যালয়ে ঢিল নিক্ষেপ করাটাই প্রমাণ করে সরকার ম্যাডামের (খালেদা জিয়া) নিরাপত্তা নিয়ে উদাসীন। এই সংবাদ শোনে বেগম খালেদা জিয়া তার নিরাপত্তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন।
শায়রুল কবির আরো জানান, ঢিল নিক্ষেপের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন খালেদা জিয়া। তিনি এজন্য সরকারকে দায়ী করেছেন।
এ ঘটনা সরকারের চক্রান্ত হতে পারে বলেও খালেদা জিয়া মনে করেন বলে জানিয়েছেন শায়রুল কবির।
প্রসঙ্গত, ভাইকে পুড়িয়ে মারার অভিযোগে আটককৃত ওই যুবক (পরান সরকার) ক্ষােভ প্রকাশ করে ঢিল নিক্ষেপ করেছেন বলে জানিয়েছেন প্রতক্ষ্যদর্শীরা।

Leave a Reply