Home / বাংলাদেশ / পুরো এলাকা নারীশূন্য করার ঘোষণা পুলিশ সুপারের!

পুরো এলাকা নারীশূন্য করার ঘোষণা পুলিশ সুপারের!

সন্ত্রাস দমনে যেভাবে এলাকা পুরুষশূন্য করা হয়েছে একই প্রয়োজনে পুরো এলাকা নারীশূন্য করার ঘোষণা দিয়েছেন বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক।

শনিবার বিকেলে বগুড়া সদর উপজেলার গোকুল উচ্চ বিদ্যালয় হল রুমে নাশকতা, সন্ত্রাস ও নৈরাজ্যবিরোধী আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।
গোকুল ইউনিয়ন পরিষদের সদস্য ফারাইজুল ইসলামের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আমিনুল ইসলাম ডাবলুর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শফিকুর রেজা বিশ্বাস।
অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, সারাদেশে বগুড়ার গোকুল সন্ত্রাসীদের অভয়ারণ্য হিসেবে পরিচিতি পেয়েছে। আপনারা সবাই একত্রিত হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়ান, আপনাদের সম্পদ আপনাদেরই রক্ষা করতে হবে, আপনাদের পাশে আমরা সব সময় থাকব।
বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, ‘প্রতিটি গ্রামে বন্দরে কমিটি করে আপনাদের এলাকার সন্ত্রাসীদের আপনাদেরকেই ধরিয়ে দিতে হবে। সন্ত্রাস দমনে যেভাবে পুরুষশূন্য করা হয়েছে প্রয়োজনে সন্ত্রাস দমনে গোকুল এলাকা মহিলাশূন্য করা হবে। পুরুষশূন্য তাই আজকের মিটিং-এ মহিলা বেশি, সন্ত্রাস দমনে কোনো ছাড় দেওয়া হবেনা।’
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আশরাফুজ্জামান, বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার শাহানা আক্তার জাহান, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবিব, বগুড়া জেলা পুলিশ কমিউনিটির সদস্য সচিব আওয়ামী লীগ নেতা শাহাদৎ আলম ঝুনু, বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার, শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এস এম আহসান হাবীব প্রমূখ।

One comment

  1. Arokom Kore desh salano jaina.Desher oddek manush BNP,Jamat Soho onnanno Political perty shathe including.tader bad die to desh salano jai Na.Desh akproker Osol hoe porese.

Leave a Reply