Home / বিনোদন / হ্যাপির রিট খারিজ

হ্যাপির রিট খারিজ

ঢাকা: জাতীয় ক্রিকেট দল থেকে রুবেল হোসেনের নাম বাদ দিতে নায়িকা নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা রিটটি খারিজ করে দিয়েছেন আদালত। রুবেলের আইনজীবী মনিরুজ্জামান আসাদ বিষয়টি জানিয়েছেন।

মঙ্গলবার বিচারপতি কাজী রেজাউল হক এবং বিচারপতি আবু তাহের মোহাম্মদ সাইফুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ রিটটি খারিজের এ আদেশ দেন।

হ্যাপির আইনজীবী ইউনুস আলী আকন্দ রিটের শুনানিতে উপস্থিত না থাকায় রিটটি খারিজ করে দেয়া হয় বলে জানা গেছে।

হ্যাপির আইনজীবীর শুনানিতে উপস্থিত না হওয়া প্রসঙ্গে আদালত সূত্রে জানা গেছে, দুপুর ২টায় তার আদালতে উপস্থিত হওয়ার কথা ছিল। তখন তিনি হাজির হননি। পরে আদালত তাকে ৪টায় উপস্থিত হতে বলেন। ইউনুস আলী আকন্দ তখনও উপস্থিত না হলে বিচারক রিটটি খারিজের আদেশ দেন।

এসব বিষয়ে কথা বলতে ড. ইউনুস আলী আকন্দের মোবাইলে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

গতকাল সোমবার চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি রুবেলকে জাতীয় দল এবং বিশ্বকাপ দল থেকে বাদ দেয়ার জন্য হাইকোর্টে এ রিট আবেদন করেন।

রিটের শুনানির বিষয়ে আইনজীবীদের সঙ্গে দেখা করতে মঙ্গলবার দুপুর ১২টার দিকে হাইকোর্টে আসেন জাতীয় দলের এ ক্রিকেটার।

২০১৫ বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে থাকা ক্রিকেটার রুবেল হোসেনের নাম বাদ দিতে সোমবার হাই কোর্টে রিট আবেদন করেন হ্যাপি। একইসঙ্গে রুবেলেরে পাসপোর্ট জব্দ করারও আবেদন করা হয় রিটে।

রিটে স্বরাষ্ট্র সচিব, ক্রীড়া সচিব, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি, ঢাকার মুখ্য মহানগর হাকিম, ক্রিকেটার রুবেল হোসেন, নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এবং মিরপুর মডেল থানার ওসিকে বিবাদী করা হয়েছিল।

Leave a Reply