Home / বাংলাদেশ / বয়স হলেও আপনাকে খুব সুন্দর লাগে: খালেদাকে নাসিম

বয়স হলেও আপনাকে খুব সুন্দর লাগে: খালেদাকে নাসিম

Khaleda-Nasim৭ জানুয়ারি ২০১৫: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে পরিহাস করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বয়স হলেও আপনাকে দেখতে খুব সুন্দর লাগে।

মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা সংলগ্ন বটতলায় ছাত্রলীগের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য।

এসময় তিনি বেগম জিয়াকে উদ্দেশ্য করে বলেন, খালেদা জিয়া আপনি রাগ করবেন না; বয়স হলেও আপনাকে দেখতে খুব সুন্দর লাগে।

৫ জানুয়ারি গুলশান কার্যালয়ে অবরুদ্ধ করে রাখার ব্যাপারে ব্যাখ্যা দিতে গিয়ে মোহাম্মদ নাসিম দাবি করেন, আমাদের কাছে গোয়েন্দা সংস্থার রিপোর্ট রয়েছে একজন নেত্রীকে হত্যা করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হবে, যেভাবে শেখ হাসিনাকে হত্যা করার জন্য ভারতে একজন খুনিকে ভাড়া করা হয়েছিল। একজন সাবেক প্রধানমন্ত্রীকে রক্ষা করা আমাদের দায়িত্ব। তিনি বিরোধীপক্ষের হলেও। কেননা সেই নেত্রীর কোন ক্ষতি হলে তার দায় আমাদের ওপরই এসে পড়বে। তাকে সব ধরনের নিরাপত্তা দেওয়া আমাদের কর্তব্য।

প্রসঙ্গত, শনিবার রাত থেকে গুলশানের কার্যালয়ে কার্যত অবরুদ্ধ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার বিকালে ‘গণতন্ত্র হত্যা দিবসের’ কর্মসূচি পালনে বের হওয়ার চেষ্টা করলেও তাকে বের হতে দেওয়া হয়নি।

নাসিম বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে শেখ হাসিনার আহ্বানে সাড়া না দিয়ে খালেদা জিয়া ভুল করেছেন। সেদিন প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিলে আজ আপনার এই পরিস্থিতি হত না। আপনি বার বার শেখ হাসিনার কাছে মাঠে, নির্বাচনে ও কৌশলে পরাজিত হয়েছেন। এখন আপনি আর কি করবেন?

বিএনপিকে দেশের কোথাও সমাবেশ করতে না দেওয়ার ঘোষণা দেওয়ায় ছাত্রলীগের প্রশংসা করে তিনি বলেন, ছাত্রলীগ যে সিদ্ধান্ত নিয়েছে তা সঠিক সিদ্ধান্ত। একজন জাতির জনককে নিয়ে কটাক্ষ কখনোই সহ্য করা যায় না।

Leave a Reply