Home / প্রচ্ছদ / লতিফের মত নাস্তিকের জানাজা বাংলার মাটিতে পড়তে দেয়া হবে না

লতিফের মত নাস্তিকের জানাজা বাংলার মাটিতে পড়তে দেয়া হবে না

হেফাজতে ইসলামীর মহাসচিব মাওলানা জুনাইদ বাবুনগরী বলেছেন, ৫৬ হাজার বর্গমাইলের বাংলাদেশে লতিফ সিদ্দিকীর মতো নাস্তিকদের জানাজা পড়তে দেয়া হবে না। যে আলেম নামাজ পড়াবে তারও ফাঁসির দাবি জানানো হবে।
সোমবার বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের পীরের বাজার জামিয়া ইসলামিয়া দারুল উলুম বরুণী মাদ্রাসার আর্ন্তজাতিক ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাবুনগরী বলেন, ‘আলেম-উলামাকে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে নিরাপত্তা দেয়ার প্রয়োজন নেই। এ দেশের জনগণই তাদের নিরাপত্তায় নিয়োজিত থাকবে। নাস্তিকদেরকে নির্মূল করে ইসলামি সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠান নাস্তিকদের আস্তানায় পরিণত হয়েছে। তারা শিক্ষার বদলে সেখান থেকে ইসলাম ধ্বংসের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।’
সিলেট দরগাহে হযরত শাহজালাল (রহঃ) মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা আবুল কালাম যাকারিয়া ও নুরুল ইসলাম মইজপুরীর সম্মেলনের সভাপতিত্ব করেন।
মাদ্রাসার নায়েবে মুহতামিম হাফিজ মাওলানা নাজির উদ্দিনের পরিচালনায় ইসলামী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মাওলনা নুরুল ইসলাম ওলিপুরী, মুফতি মাওলানা মুজিবুর রহমান, মাওলানা শায়খ আব্দুল গণি, মাওলানা ক্বারী আব্দুল মতিন প্রমুখ।

Leave a Reply