Home / প্রচ্ছদ / ‘এইসব দিনরাত্রি’র টুনির ‘আত্মহত্যা’!

‘এইসব দিনরাত্রি’র টুনির ‘আত্মহত্যা’!

TUNI১৭ অক্টোবর ২০১৪: বিটিভির ধারাবাহিক নাটক ‘এই সব দিন রাত্রি‘র যে টুনির প্রাণরক্ষার জন্য সারা দেশের মানুষ চিঠি লিখে অনুরোধ জানিয়েছিলেন নাট্যকার হুমায়ূন আহমেদকে, সেই টুনি চরিত্রে রূপদানকারী অভিনেত্রী নায়ার সুলতানা (লোপা) আর নেই।

প্রাথমিকভাবে তার মৃত্যুকে আত্মহত্যা বলে অনুমান করা হচ্ছে বলে জানিয়েছেন গুলশান থানার এ এস আই বোরহান উদ্দিন। তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় তাদের খবর দেওয়া হয়। তৎক্ষণাৎ গুলশান থানা পুলিশের একটি দল নায়ারের লাশ উদ্ধার করে। পরমুহূর্তেই লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে নায়ারকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামী আলী আমিনের বিরুদ্ধে তার মা রাজিয়া সুলতানা গুলশান থানায় হত্যা মামলা দায়ের করেছেন। অভিযোগ দায়েরের পরই নায়ারের গুলশানের বাসার কাছ থেকে স্বামী আলী আমিনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশের ধারণা, অতিরিক্ত অত্যাচার সইতে না পেরে নায়ার আত্মহত্যা করেছেন।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক বলেন, নায়ারের গলার ডান দিক ও বাম হাতের গিরায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মৃত্যুর আগে নায়ারকে বিষ প্রয়োগ করা হয়েছিল কী না তা ময়নাতদন্তের পরই জানা যাবে।

৩৫ বছর বয়সী নায়ারের আনহা আমিন(৯) এবং আজারি আমিন (৬) নামে দুটি সন্তান রয়েছে।

Leave a Reply