Home / বাংলাদেশ / ‘আমার প্রার্থীর জন্য ইচ্ছেমতো সীল মারবো’

‘আমার প্রার্থীর জন্য ইচ্ছেমতো সীল মারবো’

71073_1আগামী ২৩ মার্চ অনুষ্ঠিতব্য কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় প্রকাশ্যে ভোট ডাকাতির হুমকি দিয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মঞ্জুর আলমের সমর্থক উপজেলার লেমশীখালী ইউপি চেয়ারম্যান আকতার হোসেন। তিনি বলেছেন, আমার প্রার্থীর জন্য ইচ্ছেমতো সীল মারবো।

শুক্রবার জুমার নামাজের পর লেমশীখালী ইউনিয়নের হলারাপাড়া এলাকায় গণসংযোগকালে জামায়াত প্রার্থী আ.স.ম শাহরিয়ার চৌধুরীর সমর্থকদের মারধরের পর আকতার হোসেন এ ঘোষণা দেন।

শাহরিয়ার চৌধুরীর নির্বাচনী কর্মকর্তা নূর মোহাম্মদ অভিযোগ করে বলেন, তারা লেমশীখালীর হলারাপাড়ায় শাহরিয়ার চৌধুরীর পক্ষে গণসংযোগ করতে গেলে চেয়ারম্যান আকতারের নেতৃত্বে একদল ক্যাডার তাদের বাধা দেন। এর প্রতিবাদ করলে তাদের কয়েকজনকে মারধর করে চেয়ারম্যান ও তার ক্যাডাররা।

নূর মোহাম্মদ দাবি করেন, মারধর করেও ক্ষান্ত হননি চেয়ারম্যান আকতারসহ তার ক্যাডাররা। এরপর যদি শাহরিয়ার চৌধুরীর সমর্থকদের ওই এলাকায় দেখা যায় তাহলে হাত-পা বেঁধে পুলিশে দেয়ার ও হুমকি দেন চেয়ারম্যান আকতার। আকতার একই সাথে এ ও বলে দেন আমার এলাকায় গতানুগতিক ভোট হবে না। এলাকার সব

ভোট ডাকাতি করে নিজে কিভাবে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাও স্মরণ করিয়ে দেন তিনি।

প্রসঙ্গত, বিগত ইউপি নির্বাচনে প্রকাশ্যে ব্যালেট বাক্স ছিনতাই করে লেমশীখালী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আকতার হোসেন। এ সংক্রান্ত মামলা বর্তমানে হাইকোর্টে বিচারাধীন রয়েছে।

যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন আকতার হোসেন।

অভিযোগকারী আ.স.ম শাহরিয়ার চৌধুরী বলেন, আমি বিষয়টি তাৎক্ষণিকভাবে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেছি।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মমিনুর রশীদ বলেন, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply