Home / বাংলাদেশ / ‘ক্যাশ চাই ক্যাশ’ সংবাদের জন্য সাংবাদিকদেরই দুঃখ প্রকাশ করা উচিত : চিফ হুইপ

‘ক্যাশ চাই ক্যাশ’ সংবাদের জন্য সাংবাদিকদেরই দুঃখ প্রকাশ করা উচিত : চিফ হুইপ

cheif whipজাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ বলেছেন, একটি সংবর্ধনা অনুষ্ঠানে তাঁর দেয়া বক্তব্য নেতিবাচকভাবে প্রচার করা সাংবাদিকদের উচিত হয়নি। এ কারণে সাংবাদিকদের দুঃখ প্রকাশ করা উচিত। চিফ হুইপ বলেন এ নিয়ে যারা নিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে চেয়েছে, তাদের দুঃখ প্রকাশ করা উচিত। এর পরও আমি দুঃখ প্রকাশ করছি। আমি দুঃখিত। আজ রোববার জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আ স ম ফিরোজ এই দাবি করেন।
তিনি বলেন, সেদিন আমাকে সংবর্ধনা দেয়ার জন্য সেখানে প্রচুর লোক এসেছিলেন। তারা সবাই আমাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাতে এসেছিলেন। আমি দেখলাম, এত লোক আমাকে শুভেচ্ছা জানানোর সময় পাবে না। তাই আমি বলেছিলাম, আমি পরের দিন অফিসে থাকব, সেখানে শুভেচ্ছা জানাতে পারবে।
চিফ হুইপ বলেন, আমি টাকা চেয়েছি দলের কর্মীদের কাছে। আমি তাদের বলেছি, সামনে উপজেলা নির্বাচন, সেখানে অনেক টাকা লাগবে। তাই দলের ফান্ড তৈরি করতে হবে। ফিরোজ বলেন, আমি আমার পাশে থাকা নেতাকর্মীদের বলেছি। সেখানে যদি মাইকের স্পিকার অন থাকে, সেখানে তো আমার কিছু করার নেই। আর সেটা কীভাবে গণমাধ্যমে আসতে পারে?
নিজেকে জাতীয় পর্যায়ের নেতা দাবি করে চিফ হুইপ বলেন, ‘জাতীয়’ ও ‘আন্তর্জাতিক’ভাবে যারা পত্রিকা পড়ে, তাদের মধ্যে একটা ‘মিস ধারণা’র সৃষ্টি হবে।
আ স ম ফিরোজ দাবি করেন, মিডিয়াগুলো যা বলতে চেয়েছে, তিনি আদৌ সেভাবে কথাগুলো বলেননি। পত্রিকাগুলো যেভাবে সংবাদ ছেপেছে, তাতে করে তাঁর ভাবমূর্তি ুন্ন হয়েছে। চিফ হুইপ জনসমক্ষে এসব কথা বলতে পারেন কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি আমার প্রতিবেশীর সঙ্গে কথা বললেও যদি এভাবে ছাপা হয়, তাহলে তা দুঃখজনক। এ রকম হলে তো রাজনীতিবিদ হিসেবে আমাদের মুখ সেলাই করে রাখতে হবে।

Leave a Reply