Home / বিশ্ব / মাকে খুন করে চিবিয়ে খেলো তিন ভাই!

মাকে খুন করে চিবিয়ে খেলো তিন ভাই!

3 sonইসলাম ধর্মের একটি বহুল প্রচারিত হাদিস হচ্ছে ,‘মায়ের পদতলে সন্তানে বেহশত।’ শুধু হাদিসই নয়, মায়ের প্রতি সন্তানের ভালবাসা বা দায়িত্ব পালনের বহু কিসসা কাহিনীও প্রচলিত রয়েছে। কিন্তু সম্প্রতি ফিলিপাইনে নিজের গর্ভধারিনী মাকে খুন করে তারই তিন ছেলে মিলে। শুধু তাই নয় তার মৃতদেহের বিশেষ বিশেষ অঙ্গ চিবিয়েও খেয়েছে তারা। তবে তারা কীভাবে নরমাংশ খেয়েছে এ ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। এ ঘটনায় অভিযুক্ত সন্তানদের আটক করেছে পুলিশ।এই মা তার পাষণ্ড সন্তানেরা ফিলিপাইনের মরো মুসলিম সম্প্রদায়ের সদস্য।

ডেইলি মেইলে প্রচারিত প্রতিবেদনে বলা হয়, ,গত বুধবার ফিলিপাইনের আমপাতুয়ান রাজ্যের বারানগে কামাসিতে তাদের আবাসস্থল থেকে নিহত মুসালা আমিলের(৫৬) ক্ষতবিক্ষত লাশটি উদ্ধার করে স্থানীয় পুলিশ।এসময় পুলিশ দেখতে পায়,লাশের বেশ কিছু অংশ নেই।তখন প্রতিবেশীরা পুলিশকে জানান, বেশ কিছুদিন আগে তারা ওই ছেলেদের ঘর থেকে বেশ কিছু অদ্ভূত শব্দ শুনতে পান।

পরে নিহতের তিন ছেলে দান্তে(৩৫), পারয়ে(২১) এবং ইবরাহিম(১৮) পুলিশের কাছে স্বীকার করেন, তারা লাশের খোয়া যাওয়া অংশগুলো খেয়ে ফেলেছে। তবে তারা মাকে খুন করার কথা স্বীকার করেনি।।তাদের দাবি, তারা কেবল অশুভ আত্মাকে তাড়ানোর চেষ্টা করেছে। পুলিশের ধারণা তারা তাদের মাকে গত বুধবার রাতে হত্যা করেছিল।

প্রাথমিক তদন্তে দেখা যায়, ওই তিন ভাই বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছে। তবে খুনের ঘটনার সঙ্গে ছেলেদের মাদকাসক্ত হওয়ার কোনো সম্পর্ক নেই। তারা মাদকাসক্ত ছিল কিনা সে বিষয়ে নিশ্চিত হতে তিন জনকে মাদক পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে।

এদিকে আদিবাসী মরো মুসলিম সম্প্রদায়ের নেতারা বলছেন, এরা তিন ভাই মিলে মাকে খুন করার পর তার দেহের বিভিন্ন অংশ এমনভাবে খেয়েছে যেন তারা জংলি জানোয়ার।

No comments

  1. Ora ke sontan na ke janoyer.mayer valo basha ki h
    oy ora ke bhujta pare na.
    Aman chela duneai bache thaka thake na thaka i valo
    Oder jano sara jobon ondhokar jaigai rakhe daya hoy
    Dunior alo jano na dhakta pai

  2. mother didn’t GIVE them real education mother is guilty than child.

Leave a Reply