Home / রাজনীতি / ‘গতকাল আশরাফ সাহেব স্বাভাবিক অবস্থায় ছিলেন না, আওয়ামীলীগার হিসেবে আমিও লজ্জিত’

‘গতকাল আশরাফ সাহেব স্বাভাবিক অবস্থায় ছিলেন না, আওয়ামীলীগার হিসেবে আমিও লজ্জিত’

mobasserআওয়ামী লীগ নেতা স্থপতি মোবাশ্বের হোসেন বলেছেন, গতকাল আমার সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ সাহেব স্বাভাবিক অবস্থায় ছিলেন না। উনি (আশরাফ) যে ধরনের কথা বলেছেন তাতে আ’ লীগার হিসেবে আমিও লজ্জিত।

আজ সন্ধ্যায় বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের টকশো ফ্রন্টলাইনে তিনি এ কথা বলেন।

বিশিষ্ট সম্পাদক মতিউর রহমান চৌধুরীর সঞ্চলনায় টকশোতে অন্য অতিথি ছিলেন নিউএজ সম্পাদক নুরুল কবির।

স্থপতি মোবাশ্বের হোসেন বলেন, গতকাল সুপ্রিমকোর্টে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটে তার জন্য সরকার ও পুলিশ পুরোপুরি দায়ী।

তিনি আরো বলেন, আমি নিজে দেখেছি ১০০-১৫০জন বিএনপি-জামায়াত সমর্থক আইনজীবীরা সুপ্রিমকোর্টে যখন মিছিল করছিল তখন পুলিশ গেটে তালা লাগিয়ে দেয়। তিনি বলেন, একটু পর দেখলাম সরকার সমর্থক দুই যুবক এসে তালা খুললো, আর অন্যরা সব হুরমুর করে ভিতরে ঢুকে পড়ে ন্যাক্কারজনক ঘটনা ঘটালো।

তিনি প্রশ্ন রেখে বলেন, পুলিশের দেয়া তালার চাবি কীভাবে দুই যুবক পেল?

স্থপতি মোবাশ্বের বলেন, জামায়াত শিবিরকে শুধু শক্তি দিয়ে মোকাবিলা করতে পারবে আওয়ামী লীগ? এতো দিনে কাউকে দেখাতে পারবেন, যে জামায়াত শিবির বাদ দিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছে? এভাবে হয়না।।

এ সময় তিনি আ’ লীগ নেতাদেরকে লক্ষ্য করে আরো বলেন, আপনি ছাত্রলীগ যুবলীগের লোকদেরকে দিয়ে টেন্ডারবাজী চাঁদাবাজি করাবেন। আর জামায়াত শিবিরের লোকেরা আপনার দলে যোগ দিবে। কিভাবে সম্ভব?

অনুষ্ঠানে নিউএজ সম্পাদক নুরুল কবির আ’ লীগের কঠোর সমালোচনা করেন। তিনি বলেন, আ’ লীগ মুখে মুক্তিযুদ্ধের চেতনার কথা বললেও রাজাকারদের সাথে তাদেরই বেশি ঘনিষ্ট সম্পর্ক দেখা গেছে। তিনি আরো বলেন, এমনকি রাজাকারদের সাথে তাদের বৈবাহিক সম্পর্ক দেশবাসি দেখতে পেয়েছে।

Leave a Reply