Home / প্রচ্ছদ / গ্রেফতারের আশঙ্কা কাজী জাফরের

গ্রেফতারের আশঙ্কা কাজী জাফরের

60179_1বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার ‘মার্চ ফর ডেমোক্রেসি’র প্রতি আবারও সমর্থন জানিয়ে জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান কাজী জাফর আহমেদ আশঙ্কা প্রকাশ করেছেন, এ জন্য তিনি হয়তো গ্রেফতার হতে পারেন। তবে তিনি কিছুতেই পিছপা হবেন না।

শুক্রবার বিকেলে রাজধানীর গুলশানের নিজ বাসভবনে দলের ঢাকা মহানগর শাখার কর্মী সম্মেলনে তিনি এ কথা বলেন।

কাজী জাফর বলেন, “২৯ ডিসেম্বর গণতন্ত্র রক্ষার এই অভিযাত্রা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। আমরা ঐক্যবদ্ধভাবে এই কর্মসূচিতে অংশ নেব।”

সাবেক এই প্রধানমন্ত্রী আশঙ্কা প্রকাশ করে বলেন, “আমি হয়তো গ্রেফতার হতে পারি। কিন্তু আমাকে ফাঁসির মঞ্চে দাঁড় করালেও নিজের সিদ্ধান্ত থেকে সরব না।”

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বর্তমান অবস্থা বলতে গিয়ে কাজী জাফর বলেন, ওভার বাউন্ডারি হাঁকাতে গিয়ে এরশাদ ক্যাচ আউট হয়ে গেছেন।

কাজী জাফর বলেন, “এরশাদকে বারবার মহাজোট ছাড়ার কথা বললেও তিনি ছাড়েননি। অবশেষে সব কূল হারিয়ে তিনি মহাজোট ছাড়লেন। তাও আবার লেজ পেঁচিয়ে রাখলেন।”

তিনি এরশাদকে ভানুমতির খেলা বন্ধ করার আহ্বান জানান।

দলের কাউন্সিল সম্পর্কে কাজী জাফর বলেন, “এরশাদ যেহেতু আমাদের কাউন্সিল নিয়ে চ্যালেঞ্জ করেননি, তাই আমাদের কাউন্সিল আইনগত ও গঠনতান্ত্রিকভাবে বৈধ।”

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য খালেকুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন দলের মহাসচিব (নবগঠিত) গোলাম মসিহ, প্রেসিডিয়াম সদস্য টি আই এম ফজলে রাব্বি, এস এম এম আলম প্রমুখ।

Leave a Reply